ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাংশায় প্রবাসীর স্ত্রী হত্যা মামলায় আরও ৪ জন গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
পাংশায় প্রবাসীর স্ত্রী হত্যা মামলায় আরও ৪ জন গ্রেপ্তার

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশায় স্বামীর ভাড়াটে খুনি দিয়ে স্ত্রী হত্যার ঘটনায় আরও চার ভাড়াটে খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি একনলা বন্দুক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার। গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।  

এর আগে বুধবার (০৬ মার্চ) রাতে পাংশা মডেল থানা পুলিশের একটি বিশেষ অভিযানে আসামিদেরকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

নিহত রোজিনা কালুখালী উপজেলার সাঁউরাইল ইউনিয়নের কুমড়ীরানী গ্রামের মো. আকবর খাঁর মেয়ে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- উপজেলার নাওড়া বনগ্রামের মৃত শশধর বিশ্বাসের ছেলে তুষার বিশ্বাস (৪২), একই ইউনিয়নের নিভা গ্রামের ছাদেক আলী মণ্ডলের ছেলে হারেজ আলী মণ্ডল (৩৮), কামাল মণ্ডলের ছেলে তুহিন মণ্ডল (২০) ও চৌরাপাড়া গ্রামের মো. সুরোত আলী শেখের ছেলে সুজন (২৪)।

সংবাদ বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গত ৮ ফেব্রুয়ারি রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার পাট্টা ইউনিয়নের বাসিন্দা সৌদি প্রবাসী মো. লিটন শেখের স্ত্রী রোজিনা ওরফে আরজিনাকে তার বসতবাড়ি থেকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে বাড়ির দক্ষিণপাশের  বাঁশ বাগানে নিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ও মাথায় আঘাত করে হত্যা করে।

এ ঘটনায় এর আগে দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তদন্তের মাধ্যমে জানা গেছে রোজিনার স্বামী মো. লিটন শেখ সৌদিপ্রবাসী। স্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে সাংসারিক ঝামেলার কারণে দেশে ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে হত্যার পরিকল্পনা করে স্ত্রী রোজিনাকে হত্যা করায়।  

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, হত্যাকাণ্ডের পর নিহত রোজিনার বাবা আকবর খাঁ অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় আমরা অভিযান চালিয়ে অস্ত্রসহ আসামিদের গ্রেপ্তার করি। এখন পর্যন্ত এই মামলায় মোট ছয়জন আসামিকে গ্রেপ্তার করেছি। পরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।