ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধোলাইপাড়ে সিএনজির মধ্যেই মিলল চালকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
ধোলাইপাড়ে সিএনজির মধ্যেই মিলল চালকের মরদেহ

ঢাকা: রাজধানীর ধোলাইপাড়ে সিএনজিচালিত অটোরিকশার ভেতর থেকে মফিজ (৫২) নামে এর চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও সহকর্মীদের ধারণা, স্ট্রোক করে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

তবে চিকিৎসকরা তার ডেথ সার্টিফিকেট হিস্ট্রিতে ‘আননোন পয়জনিং’ বলে উল্লেখ করেছেন।

সোমবার (১১ মার্চ) এ তথ্য জানা গেছে। এর আগে রোববার (১০ মার্চ) দিনগত রাতে সহকর্মীরা তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মফিজকে মৃত ঘোষণা করেন।

অটোরিকশা গ্যারেজের ম্যানেজার মো. আল আমিন জানান, মফিজের বাড়ি টাঙ্গাইলের সদর উপজেলার রাঙ্গাচিড়া গ্রামে। বাবার নাম করিম ব্যাপারী। বর্তমানে শ্যামপুর গোলবাগ এলাকায় একটি মেসে থাকতেন তিনি। তাদের গ্যারেজের একটি সিএনজি অটোরিকশা ভাড়ায় চালাতেন মফিজ।

তিনি আরও জানান, রোববার রাতে তিনি খবর পান, ধোলাইপাড় মসজিদের সামনের রাস্তায় অটোরিকশার ভেতর চালকের আসনে মফিজ অচেতন অবস্থায় পড়ে আছেন। তখন সেখানে গিয়ে তিনি জানতে পারেন, ধোলাইপাড়ে যাত্রী নামানোর জন্য থামালে তখনই অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন ওই যাত্রীরা লোকজন ডেকে পরবর্তীতে গ্যারেজে খবর দেন। এরপর সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। তার অটোরিকশা, মোবাইল টাকা পয়সা সবই তার সঙ্গেই পাওয়া গেছে। এ জন্য ধারণা করা হচ্ছে, স্ট্রোক করে তার মৃত্যু হতে পারে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, ঘটনা জানার পর হাসপাতালে গিয়ে মরদেহটি দেখেছি। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছি। সব মিলিয়ে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।