ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
পিরোজপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

পিরোজপুর: পিরোজপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাদরাসা শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৮ মার্চ) সকাল ৯টার দিকে জেলার সদর উপজেলার পাড়েরহাট পিরোজপুর রাস্তার মল্লিকবাড়ি সংলগ্ন স্ট্যান্ড এলাকায় ঘটনাটি ঘটে। আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা উমেদপুর এলাকার মালেক আকনের ছেলে মো. হাসিব আকন (২৫), সদর উপজেলার শংকর পাশা ইউনিয়নের বাদুরা গ্রামের সাবের উদ্দিন হাওলাদারের ছেলে মো. নুরুল ইসলাম হাওলাদার (৬৮) ও ঝালকাঠী জেলার কাঠালিয়া এলাকার নুর মোহাম্মদের ছেলে মাসুম বিল্লাহ (৫০)।

আহত হলেন- জেলার সদর উপজেলার শংকর পাশা ইউনিয়নের বাদুরা গ্রামের আরিফ।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।  

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী মো. তোতামিয়া হাওলাদার জানান, পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের পাড়েরহাট সড়কে পিরোজপুর থেকে একটি মোটরসাইকেল পাড়েরহাটের দিকে যাচ্ছিল। অন্যটি ইন্দুরকানী থেকে পিরোজপুরে আসছিল। মল্লিকবাড়ি এলাকায় এলে একজন পথচারীকে সাইড দিতে গিয়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা দুই মোটরসাইকেলের চারজন আরোহীকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। পরে আরও একজনের মৃত্যু হয়।  

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার স্বাগত হালদার বলেন, দুজনকে মৃত্যু অবস্থায় ও গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।  দুর্ঘটনায় গুরুতর আহত নুরুল ইসলাম ও আরিফকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে স্থানন্তর করা হলে পথিমধ্যে নুরুল ইসলাম মারা যান।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুজ্জমান জানান, ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ৮ মার্চ ওই একই সড়কের ঝাউতলা এলাকায় আরেকটি দুর্ঘটনায় বাস, অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে  নয়জন নিহত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।