ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় বাল্কহেডে অভিযান, আটক ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
মেঘনায় বাল্কহেডে অভিযান, আটক ৯

চাঁদপুর: চাঁদপুর মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে বাল্কহেডের নয়জন সুকানি ও শ্রমিককে আটক করা হয়েছে। কাগজপত্র যাচাই করে সার্ভে সনদ ঝুলিয়ে না রাখা ও সুকানি যোগ্যতা সনদ না থাকায় তাদের আটক করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) সকালে মেঘনা নদীর বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন নৌপুলিশ চাঁদপুর অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলায়েত হোসেন শিকদারসহ নৌপুলিশ সদস্যরা।

আটক সুকানি ও শ্রমিকরা হলেন- সুকানি হুমায়ুন কবির (৩৬), শ্রমিক মো. আবু ছালেক (৪৮), আক্তার হোসেন (৩৫), মোস্তফা মিয়া (৩০), শাকিল আহমেদ (২৫), মো. কৈশব (৩০), মো. শফিকুল ইসলাম (৩০), মো. মহিউদ্দিন (৩৫), নাছির উদ্দিন (৫০)।  

চাঁদপুর নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক সুকানি ও শ্রমিকদের বিরুদ্ধে অভ্যন্তরীণ নৌ চলাচল অধ্যাদেশের বিভিন্ন ধারায় থানার উপ-পরিদর্শক (এসআই) মিঠুন বালা মেরিন আদালতে প্রসিকিউশন দাখিল করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।