ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ৬০০ টাকায় বিক্রি হচ্ছে গরুর মাংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
ফরিদপুরে ৬০০ টাকায় বিক্রি হচ্ছে গরুর মাংস

ফরিদপুর: পবিত্র মাহে রমজানে স্বল্প আয়ের মানুষের কথা মাথায় রেখে ফরিদপুরে মাত্র ৬০০ টাকায় বিক্রি করা হচ্ছে গরুর মাংস।  

রোববার (৭ এপ্রিল) সকাল ১০টা থেকে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্বল্প মূল্যে মাংস বিক্রির এ কার্যক্রম শুরু হয়েছে।

ফরিদপুর জেলা প্রশাসন এ উদ্যোগ নিয়েছে।

এ কার্যক্রম চলবে আগামী ০৯ এপ্রিল পর্যন্ত। রোববার এ কার্যক্রম সকাল ১০টায় শুরু হলেও সোমবার (৮ এপ্রিল) থেকে সকাল ৯টায় শুরু করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এ এস এম শাহাদাত হোসেন।

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বল্প মূল্যে গরুর মাংস বিক্রির এ কার্যক্রম উদ্বোধন করেন।  

এ সময় জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়াছিন কবীর, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এ এস এম শাহাদাত হোসেনসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এ ব্যাপারে এনডিসি এ এস এম শাহাদাত হোসেন বাংলানিউজকে বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে ফরিদপুরের জেলা প্রশাসন স্বল্প আয়ের মানুষের জন্য সুলভ মূল্যে মাংস বিক্রির এ উদ্যোগ নিয়েছে। প্রতিদিন দুটি করে গরু জবাই দেওয়া হচ্ছে। যে কেউ প্রতি কেজি মাংস মাত্র ৬০০ টাকায় কিনতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।