ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক আরও ১ জন জেলহাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক আরও ১ জন জেলহাজতে

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় সন্দেহভাজন আরও এক কেএনএফ সদস্যকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।
 
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ওই ব্যক্তির নাম রুয়াল থান লিয়ান বম (৩৩)।  

একটি সূত্রে জানা যায়, রুয়াল থান লিয়ান বম  বান্দরবানের রুমা ১ নম্বর পাইন্দু ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ড আরথাহ পাড়ার তুয়ালিন বমের ছেলে।
বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিত সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রুমা থানার মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে রুয়াল থান লিয়ান বমকে আটক করা হয়। পরে বৃহস্পতিবার সকালে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।  

বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় এ পর্যন্ত এক জিপচালকসহ ৬৬ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।