ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

থানচিতে ব্যাংক ডাকাতি, ২ আসামি রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
থানচিতে ব্যাংক ডাকাতি, ২ আসামি রিমান্ডে

বান্দরবান: বান্দরবানের থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির মামলায় কেএনএফের সহযোগী সন্দেহে গ্রেপ্তার করা একজনসহ দুই আসামির দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২১ এপ্রিল) দুপুর ১২টায় দুই আসামিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বান্দরবান জেলা কারাগার থেকে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোসাইনের এজলাসে হাজির করা হয়।

পরে কোর্ট ইন্সপেক্টর একে ফজলুল হক রিমান্ডের আবেদন এবং আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাজী মাহতুল হোসেন যত্ন জামিন আবেদন করেন।  

পুলিশ আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন করে রিমান্ড আবেদন করলে  আদালত শুনানি শেষে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পরে আসামিদের আবার কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে জেলহাজতে নিয়ে যাওয়া হয়।

বান্দরবানের কোর্ট ইন্সপেক্টর একে ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এ ঘটনায় চারটি মামলা করা হয়। এ ঘটনায় পুলিশ বেশ কয়েকজন আসামিকে গ্রেপ্তার করেছে।  

এর আগে ২ এপ্রিল রাতে রুমা বাজারের মসজিদ ও সোনালী ব্যাংকে হামলা চালায় কেএনএফ। অপহরণ করে নিয়ে যায় ব্যাংকের ম্যানেজারকে। এ ঘটনায় বর্তমানে রুমা ও থানচিসহ বান্দরবানের পাহাড়ে সন্ত্রাস দমনে যৌথবাহিনীর অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।