ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্মার্ট বাংলাদেশের সুফলভোগ করছে দেশের মানুষ: আসাদুজ্জামান নূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
স্মার্ট বাংলাদেশের সুফলভোগ করছে দেশের মানুষ: আসাদুজ্জামান নূর

নীলফামারী: রংপুর সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, হাতের মুঠোয় পুরো বিশ্ব। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের সুফল উপভোগ করছে দেশের মানুষ।

 

রোববার (২১ এপ্রিল) দুপুরে নীলফামারী সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া, ধর্মীয় ও সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

আসাদুজ্জামান নূর বলেন, ফ্রিল্যান্সিং করে ঘরে বসেই এখন লাখ লাখ টাকা উপার্জন করছেন যুবকেরা। এটাই ডিজিটাল বাংলাদেশ, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ।

নীলফামারী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. ওবায়দুল আনোয়ারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার গোলাম সবুর, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নীলফামারীর নির্বাহী প্রকৌশলী হাজেরুল ইসলাম বক্তব্য দেন।

পরে ক্রীড়া, ধর্মীয় ও সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

এর আগে আট কোটি ৩৪ লাখ টাকা ব্যয়ে ছয়তলা বিশিষ্ট একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে এটি নির্মিত হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।