ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: নওগাঁর ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: নওগাঁর ডিসি

নওগাঁ: নওগাঁ জেলা প্রশাসক গোলাম মওলা বলেছেন, মাদকের বিস্তার রোধে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি গ্রাম পুলিশ সদস্যদের সজাগ থাকতে হবে। কারণ একটি গ্রামে কে মাদক বিক্রি এবং সেবন করে এটা গ্রাম পুলিশের জানা খুবই সহজ।

 

রোববার (১২ এপ্রিল) সকালে সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ে গ্রাম পুলিশ বাহিনী সদস্যদের মাসব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।  

জেলা প্রশাসক আরও বলেন, বর্তমানে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আনসার বাহিনীর সদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বিশেষ করে নির্বাচনের মত গুরুত্বপূর্ণ একটি কাজে আনসার বাহিনীর ভূমিকা প্রশংসনীয়। গ্রাম পুলিশদের আরও দক্ষ হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার নানাবিধ কর্মসূচি গ্রহণ করেছে। আজকের এই প্রশিক্ষণ তারই একটি অংশ।  

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম রবিন শীষের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, যুব উন্নয়ন অধিদপ্তর নওগাঁর উপ পরিচালক মু. জাবেদ ইকবাল, অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল রানা, নওগাঁ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ের জেলা কমান্ড মোহাম্মদ রাফি উদ্দিন জাকারিয়াসহ সদর উপজেলার সব আনসার বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।