ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীরা ব্যাগ টান দিতেই রিকশা থেকে পড়ে যান নারী, ৭ দিন পর মৃত্যু

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
ছিনতাইকারীরা ব্যাগ টান দিতেই রিকশা থেকে পড়ে যান নারী, ৭ দিন পর মৃত্যু

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ছিনতাইকারীদের কবলে পড়ে আহত ববিতা আক্তার (৩৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি হামলার ছয় মাস আগে তার স্বামীকে একটি কিডনি দিয়ে বাঁচিয়েছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ববিতা আক্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ইনচার্জ মো. ইউসুফ আলী।  

ববিতা আক্তার আশুলিয়ার বাইপাইল এলাকার মন্ডলবাড়ির নাদিম মন্ডলের স্ত্রী। পেশায় গৃহিণী ছিলেন তিনি। গত ১৫ এপ্রিল সন্তানদের সঙ্গে নিয়ে রেস্তোরাঁয় রাতের খাবার খেয়ে বাসায় ফেরার সময় ঢাকা-আরিচা মহাসড়কের পল্লিবিদ্যুৎ ও বাইপাইলের মাঝামাঝি এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে গুরুতর জখম হন ববিতা। গত রাত পৌনে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

ছিনতাইয়ের ঘটনায় গত ১৭ এপ্রিল ববিতার দেবর হৃদয় বাদী হয়ে মামলা দায়ের করেন।

ববিতার ছেলে সাজু বাংলানিউজকে বলেন, গত ১৫ এপ্রিল আম্মু, আমি আর আমার ছোট বোন রাতের খাবার খেয়ে রিকশাযোগে বাসায় ফিরছিলাম। আমরা ঢাকা-আরিচা মহাসড়কের পল্লিবিদ্যুৎ ও বাইপাইলের মাঝামাঝি সোহেল স্কয়ার হাসপাতালের বিপরীত পাশে পৌঁছালে চলন্ত মোটরসাইকেল নিয়ে দুই ছিনতাইকারী বাম পাশ দিয়ে এসে আম্মুর হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় রিকশা থেকে পড়ে আমার মা ও আমি গুরুতর আহত হই। আমার মা মাথায় আঘাত পেয়ে জ্ঞান হারান, আমার পা মচকে যায়। মা ওই যে জ্ঞান হারালেন, আর ফিরলো না। আমি ছিনতাইকারীদের ফাঁসি চাই।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বাংলানিউজকে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারীর দেবর। ববিতা আক্তারের মৃত্যুর বিষয়টি শুনেছি। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান।  

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।