ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঁচানো গেল না বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ সামিয়াকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
বাঁচানো গেল না বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ সামিয়াকে

সিলেট: সিলেট নগরের মজুমদারীতে ফুফুর বাসায় বেড়াতে এসে বৈদ্যুতিক তারে জড়িয়ে দগ্ধ হন দুই বোন সামিয়া রহমান (১৮) ও সাদিয়া জান্নাত ইভা (২৩)। তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে।

অবস্থার অবনতি হলে নেওয়া হয় রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। কিন্তু বাঁচানো গেল না সামিয়া রহমানকে।  

স্বজন ও চিকিৎসকদের চেষ্টা ব্যর্থ করে দিয়ে শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সামিয়া। তার শরীরের ৯০ শতাংশ ঝলসে গিয়েছিল।  

সামিয়ার মামাতো ভাই দিপু আহমদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সামিয়া সিলেটের বিয়ানীবাজার উপজেলার বড়আইল গ্রামের আবদুল কুদ্দুসের মেয়ে। তার শরীরের ৯০ শতাংশ ঝলসে গিয়েছিল। দগ্ধ হওয়া তার ফুফাতো বোন সাদিয়া জান্নাত ইভা (২৩) চিকিৎসাধীন। তিনি একই উপজেলার বালিঙ্গা গ্রামের সাহেল আহমদের মেয়ে। তারা দুজনই কলেজছাত্রী।

গত বুধবার সন্ধ্যায় বাসার ছাদ থেকে কাপড় আনতে গিয়ে প্রথমে তারে জড়ান সামিয়া। মুহূর্তের মধ্যে তার শরীরে আগুন ধরে যায়। ওই সময় তাকে বাঁচাতে এগিয়ে ফুফাতো বোন ইভাও দগ্ধ হন। ঘটনার পর সামিয়াকে ওসমানী হাসপাতালে ও ইভাকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করার পর রাতেই তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।