ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফোনে থাকা ছবিকে কেন্দ্র করে বন্ধুর হতে ছাত্রলীগ নেতা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মে ৭, ২০২৪
ফোনে থাকা ছবিকে কেন্দ্র করে বন্ধুর হতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজার: জেলার টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারে ফোনে ছবি থাকাকে কেন্দ্র করে রাগিব শাহরিয়ার মুরাদ (২১) নামে এক কলেজছাত্র ও ছাত্রলীগ নেতাকে খুন করা হয়েছে।

সোমবার (০৬ মে) বিকেলে এ ঘটনা ঘটে।

এ সময় নিহত মুরাদের বড় ভাই আব্দুল্লাহ আল মামুনও গুরুতর আহত হন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মুরাদ বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং কক্সবাজার সিটি কলেজের শিক্ষার্থী। মুরাদের বাবা মোহাম্মদ সাইফুল্লাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

মুরাদের চাচা মিজবাউল আলম জানান, সোমবার বিকেলে উখিয়া জালিয়াপালং ইউনিয়নের ছেপটখালী এলাকার রফিক ও আদিল পূর্বপরিকল্পিতভাবে মুরাদকে বাজারে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করেন। এ সময় ভাইকে বাঁচাতে গেলে মামুনকেও কুপিয়ে আহত করা হয়।

তিনি বলেন, মুঠোফোনে ছবি থাকাকে কেন্দ্র করে মুরাদ ও রফিকের মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিষয়টি মীমাংসার কথা বলে মুরাদকে বাজারে ডেকে নিয়ে যান তারা। বাজারে উপস্থিত হওয়ার সঙ্গে সঙ্গে পার্শ্ববর্তী কামারের দোকান থেকে ধারালো দা দিয়ে কুপিয়ে ও ছুরিকাঘাত করা হয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আশিকুর রহমান বলেন, নিহত মুরাদের গলায় ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বাংলানিউজকে বলেন, মুরাদ ও রফিক বন্ধু। ফোনে গোপন ছবি আদান-প্রদান নিয়ে দুইজনের মধ্যে বিরোধ হয়। এর জেরে বিকেলে শামলাপুর বাজারে তর্কাতর্কির এক পর্যায়ে মুরাদকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, মে ০৭, ২০২৪
এসবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।