ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহ বিরোধী’, আ.লীগ নেতার ভিডিও ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মে ৪, ২০২৪
‘যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহ বিরোধী’, আ.লীগ নেতার ভিডিও ভাইরাল

কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসা উপজেলা চেয়ারম্যান পদে ছোট ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণায় গিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান বলেছেন, ‘যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহ বিরোধী। ’

গত বুধবার (০১ মে) সন্ধ্যায় কুষ্টিয়ার খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গি গ্রামে ছোট ভাই রহিম উদ্দিন খানের নির্বাচনী পথসভায় এ বক্তব্য দেন তিনি।

তার এমন বক্তব্যের ২ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিওক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। ভিডিওক্লিপটি শেয়ার করে উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতা-কর্মীরাসহ সাধারণ ভোটাররা ক্ষোভ প্রকাশ করছেন। রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াসহ এলাকায়।  

ভিডিওক্লিপে সদর উদ্দিন খানকে বলতে শোনা যায়, ‘আল্লাহ পাক উন্নয়ন করাবে আমাকে দিয়ে। যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহর সঙ্গে বিরোধিতা করবে। শয়তানেরাও মসজিদে আসবে, শয়তানেরাও গোরস্থানে শোবে। শয়তানেরা মসজিদে এসে সুখে থাকতে পারবে না। কোনো ওয়াক্তে যাবে, কোনো ওয়াক্তে যাবে না। আর গোরস্থানে গেলে শয়তানদের যেভাবে মাটি চাপা হবে, আপনারা কল্পনাই করতে পারবেন না। ’

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘আমি শয়তানের অনুসারীদের বলব-শয়তানের সঙ্গে থেকে এই শাস্তি ভোগ করার দরকার নেই। যারা কয়েকজন শয়তান আছে থাক, তা বাদে সবাই আপনারা একসঙ্গে আসবেন। একসঙ্গে হয়ে জয় সুনিশ্চিত করেন। আল্লাহ পাকের রহমতে আজকে বলে গেলাম, জয় সুনিশ্চিত। ’

জানা যায়, এই উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে তিনজন নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। তারা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান বাবুল আখতার, সিনিয়র সহসভাপতি রহিম উদ্দিন খান ও যুগ্ম সম্পাদক আল মাছুম মোর্শেদ।  

এদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতার মোটরসাইকেল প্রতীকে লড়ছেন, সিনিয়র সহসভাপতি আব্দুর রহিম খান দোয়াত কলম প্রতীকে ও যুগ্ম সম্পাদক আল মাসুম মোর্শেদ ঘোড়া প্রতীক নিয়ে লড়ছেন।

তবে ডামি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন রহিম উদ্দিন খানের ছেলে। তিনি প্রার্থী হলেও বাবার পক্ষেই মাঠে ভোট করছেন।

এছাড়া আটজন ভাইস চেয়ারম্যান ও তিনজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর বিশাল বিশাল বহর নির্বাচনী মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন।

উপজেলায় মোট ভোটার রয়েছে ১ লাখ ১৩ হাজার ৯৫৩ জন। যার মধ্যে ৫৭ হাজার ৩২০ জন পুরুষ এবং ৫৬ হাজার ৬৩৩ জন নারী ভোটার।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, মে ৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।