ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে তিতাস কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, ভোগান্তিতে যাত্রীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, মে ২১, ২০২৪
নরসিংদীতে তিতাস কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, ভোগান্তিতে যাত্রীরা

নরসিংদী: আখাউড়া থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী তিতাস কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে গেছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

 

মঙ্গলবার (২১ মে) সকাল সোয়া ৭টার দিকে তিতাস কমিউটার ট্রেনটি নরসিংদীর আমিরগঞ্জ ব্রিজের কাছে এসে ইঞ্জিন বিকল হয়ে যায়।  

তিতাস কমিউটার ট্রেনের নিয়মিত যাত্রীরা জানান, ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি আখাউড়া থেকে ৫টা ১০ মিনিটে ছেড়ে নরসিংদীর আমিরগঞ্জ ব্রিজের কাছে এসে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে ঢাকা অভিমুখী চাকরিজীবী তিতাস কমিউটার ট্রেনের নিয়মিত যাত্রীসহ ট্রেনের হাজারো যাত্রী চরম দুর্ভোগে পড়েছেন। পুরাতন ইঞ্জিন দিয়ে ঢাকা-নরসিংদী-আখাউড়া রেলপথে চলাচল করছে এই ট্রেনটি। এতে প্রায় প্রতিদিনই কোনো না কোনো দুর্ভোগে পড়তে হয় হাজারো যাত্রীকে।  

নরসিংদী রেলওয়ে স্টেশন মাস্টার মুসা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা অভিমুখী তিতাস কমিউটার ট্রেনটি আমিরগঞ্জ স্টেশন সংলগ্ন ব্রিজের কাছে এসে ইঞ্জিন বিকল হয়ে যায়। পরে খানা বাড়ি থেকে মালবাহী ট্রেনের ইঞ্জিন দিয়ে ট্রেনটি নরসিংদী স্টেশন এনে রাখা হয়েছে। তবে এতে কোনো দুর্ঘটনা ঘটেনি। ঢাকায় কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ট্রেন চলাচল এখন স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, মে ২১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।