ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্যাঞ্চল: বীর বাহাদুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, মে ২১, ২০২৪
উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্যাঞ্চল: বীর বাহাদুর 

বান্দরবান: উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্যাঞ্চল আর যোগাযোগ, কৃষি,শিক্ষা, স্বাস্থ্যসহ সব ক্ষেত্রে ঘটবে আমূল পরিবর্তন -এমনটাই মন্তব্য করেছেন ৩০০ নম্বর আসনের সংসদ ও পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং।  

মঙ্গলবার (২১ মে) দুপুরে বান্দরবান পৌরসভার বাস্তবায়নে ৪ কোটি ৭ লাখ ৪১ হাজার টাকা ব্যয়ে পাঁচটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে এক সভায় তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে সমতলের মতো পার্বত্য এলাকার প্রতিটি উপজেলা, ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে এবং আগামীতে হবে।  

আওয়ামী লীগ সরকারের কারণে দেশের জনগণ আজ শান্তিতে বসবাস করছে উল্লেখ করে তিনি প্রতিটি অভিভাবককে নিজ নিজ সন্তানের প্রতি যত্নশীল হওয়া এবং উন্নত শিক্ষা নিয়ে দেশের কল্যাণে কাজ করার আহ্বানও জানান।

সভার আগে ৩০০ নম্বর আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়ন প্রকল্পের (আইইউজিআইপি) আওতায় বান্দরবান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে বান্দরবান পৌরসভার বাস্তবায়নে ৪ কোটি ৭ লাখ ৪১ হাজার টাকা ব্যয়ে পাঁচটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।  

এ সময় বান্দরবান পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো.আবদুল কুদ্দুছ, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, পৌরসভার কাউন্সিলর মো.কামরুল হাসান বাচ্চু, মো.ওমর ফারুক, মো.আলী, মো.সেলিম রেজাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, মে ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।