ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

এমপির উপস্থিতিতে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এমপির উপস্থিতিতে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা

ফেনী: বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে নতুন এক উদ্যোগ গ্রহণ করেছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য (এমপি) আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। এবার থেকে নিজ নির্বাচনী এলাকার সব উন্নয়ন কর্মসূচি এমপির উপস্থিতিতে উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা।

 

মঙ্গলবার (২৮ মে) সকালের দিকে পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের জংগলঘোনা এলাকায় একটি কমিউনিটি ক্লিনিকের উদ্বোধনী অনুষ্ঠানে এমন চিত্র দেখা গেছে।  

জানা গেছে, সাম্প্রতিক সময়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের প্রধান অতিথি করে ফেনী-১ আসনের সব উন্নয়ন কর্মসূচি উদ্বোধনের উদ্যোগ নেন সংসদ সদস্য (এমপি) আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। তারই ধারাবাহিকতায় প্রথম দিনে পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের জংগলঘোনা এলাকায় একটি কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্যে ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন নাসিম বলেন, যারা এ দেশের জন্য যুদ্ধ করেছেন তাদের এখনই সম্মানিত করার সময়। আগামী ২০ বছর পরে হয়তো আমরা তাদের পাবো না। এজন্যই আমার নির্বাচনী এলাকার সব উন্নয়ন কর্মসূচি বীর মুক্তিযোদ্ধাদের মাধ্যমে উদ্বোধন করার উদ্যোগ নিয়েছি। আগামীতে তাদের নিয়ে একটি মিলনমেলা করার পরিকল্পনা রয়েছে।

এদিকে স্থানীয় সংসদ সদস্যসের এমন ব্যতিক্রমী উদ্যোগে খুশি বীর মুক্তিযোদ্ধারা। বৃদ্ধ বয়সে নিজেদের সম্মানিত করায় সংসদ সদস্যদের প্রশংসা করছেন তারা।

অনুষ্ঠানের উদ্বোধক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বলেন, বিভিন্ন জায়গায় আগে বীর মুক্তিযোদ্ধাকে অতিথি করায় ক্ষোভ প্রকাশ করে অনুষ্ঠানস্থল ত্যাগ করার কথা শুনেছি। তবে আজকে আমাকে অতিথি করে ব্যতিক্রমী নজির স্থাপন করেছেন স্থানীয় সংসদ সদস্য। এ অনুভূতি অনেক আনন্দের।

এ সময়  উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপনসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।