ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, মে ৩১, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ: সদর উপজেলায় পৃথক দুটি স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে।
 
শুক্রবার (৩১ মে) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম ও দেবীনগর ইউনিয়নের রহমানের টোলা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।


 
মৃতরা হলো- বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের বাসিন্দা আব্দুর রহিম (৬০) ও দেবীনগর ইউনিয়নের রহমানটোলা এলাকার বুলবুলের ছেলে মাহি (৬)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান জানান, রাতে বুলবুল নিজ বাড়ির সামনে তার চার্জার ভ্যান চার্জ দেন। সকালে মাহি খেলাধুলার একপর্যায়ে ওই ভ্যানে উঠে। এ সময় ভ্যানটি বিদ্যুতায়িত হয়ে থাকায় মাহি বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহি খাতুনকে মৃত ঘোষণা করেন।
 
অপরদিকে, স্ত্রীকে বাঁচাতে গিয়ে মারা যান আব্দুর রহিম।  

ওসি মিন্টু রহমান জানান, আব্দুর রহিমের বাড়ির এক বারান্দা হতে আরেক বারান্দায় কাপড় শুকানোর জন্য জিআই তার টানানো ছিল। সকাল সাড়ে ১১টার দিকে আব্দুর রহিমের স্ত্রী মোসা. রেহেনা বেগম (৪৫) কাপড় শুকানোর জন্য গেলে সেই তারে হাত স্পর্শ হলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাকে বাঁচাতে স্বামী রহিম ছুটে এসে ধাক্কা দিয়ে স্ত্রীকে রক্ষা করলেও রক্ষা পায়নি রহিম। তার দুই হাত জিআই তারের সঙ্গে স্পৃষ্ট হয়ে যায়। একপর্যায়ে তার ছিঁড়ে তিনি মাটিতে পড়ে যান। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন।
 
পরে মরদেহ দুটি আইনি ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।