ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদক সেবনের অপরাধে ছাত্রলীগ নেতার কারাদণ্ড, দল থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জুন ৯, ২০২৪
মাদক সেবনের অপরাধে ছাত্রলীগ নেতার কারাদণ্ড, দল থেকে বহিষ্কার

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি তানভীর ইসলাম বাঁধনসহ (২৭) দুই যুবককে মাদক সেবনের অপরাধে দুদিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যামাণ আদালত।  

শনিবার (৮ জুন) রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোটালীপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক দত্ত এই সাজা দেন।

 

সাজাপ্রাপ্ত বাঁধন সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলামের ছেলে। অপর সাজাপ্রাপ্ত আসামি জয়ন্ত ঘাঘর বাজারের দুলাল সাহার ছেলে।
এদিকে বাঁধনের সাজার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ায় ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (৯ জুন) গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা ও সাধারণ সম্পাদক আমির হামজার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বাঁধনকে বহিষ্কারের তথ্য জানানো হয়।  

জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার অপরাধে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাঁধনকে বহিষ্কার করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোটালীপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক দত্ত বলেন, মাদকদ্রব্য সেবন ও উচ্চস্বরে গান বাজনা করে গণউপদ্রব সৃষ্টি করায় বাঁধন ও জয়ন্তকে দুদিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুন ০৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।