ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে সেতুর নিচে মিলল কাশিমপুর কারাগারের হিসাব রক্ষকের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
মানিকগঞ্জে সেতুর নিচে মিলল কাশিমপুর কারাগারের হিসাব রক্ষকের মরদেহ 

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ধলেশ্বরী নদীর ওপর নির্মিত সেতুর নিচ থেকে কাশিমপুর (গাজীপুর) কেন্দ্রীয় কারাগারের হিসাব রক্ষক শহিদুল ইসলামের (৫৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (১৭ জুন) সকালে সদর উপজেলার জাগীর ইউনিয়নের সেতুর নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

শহিদুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জ জেলার ভজনদাস গাতি এলাকায়। কাসিমপুরের আগে তিনি দীর্ঘদিন মানিকগঞ্জ জেলা কারাগারে কর্মরত ছিলেন। সে সুবাদে দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে মানিকগঞ্জের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।  

দেড় বছর আগে স্ত্রী ও দুই মেয়েকে মানিকগঞ্জের ভাড়া বাসায় রেখে কাশিমপুর কারাগারে যোগদান করেন শহিদুল।

নিহতের মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহিয়া মালিহা বলেন, আমার বাবার সঙ্গে কারো শত্রুতা নেই। ঈদের ছুটিতে রোববার (১৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে বাবা মানিকগঞ্জের উদ্দেশ্যে গাজীপুর থেকে রওনা দেন। সর্বশেষ রাত ১১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে কথা হয়। ওই সময় তিনি বলেন, বাসে করে মানিকগঞ্জ আসছেন। রাত ১২টার পর থেকেই বাবার ফোনটি বন্ধ পাচ্ছিলাম। রাতে বাবা আর বাসায় ফেরেননি। আজ সকালে মানিকগঞ্জ সদর থানায় বিষয়টি জানানো হয়। এমন সময় শুনতে পারি, জাগীর সেতুর নিচে কারো মরদেহ পাওয়া গেছে, পরে আমার মা (শামছুন্নাহার) ও ছোট বোনকে (মাইশা ফারহানা জেবা) নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি, ওই লাশটি আমার বাবার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল উদ্দিন বলেন, নিহত ব্যক্তির বড় মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করেন এবং ছোট মেয়ে পড়েন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজে। ছোট মেয়ে মানিকগঞ্জে পড়ালেখা করার কারণে পরিবার নিয়ে জেলা শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি। শহিদুল ইসলামের চোখ ও মুখে আঘাতে চিহ্ন রয়েছে, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল হাসান বাংলানিউজকে বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।