ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সালিসেই বাবার সামনে ছেলেকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জুন ২০, ২০২৪
সালিসেই বাবার সামনে ছেলেকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ: জমি নিয়ে বিরোধের জের ধরে সালিস বসেছিল সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামে। সেখানে প্রতিপক্ষের লোকজন বাবার সামনে ছেলেকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

নিহতের নাম আব্দুল খালেক ওরফে টিংকু। একইসময়ে তার বাবা ও ভাইকেও কুপিয়ে আহত করা হয়। পুলিশ এ ঘটনায় দুজনকে আটক করেছে।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেল সোয়া পাঁচটার দিকে ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। তার নাম পরিচয় পাওয়া যায়নি।

নিহত টিংকুর বাবা তবজুল হক ও ভাই আব্দুল মালেক। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। টিংকুর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

তবজুল হক জানান, নিজের জমি নিয়ে ভাই ও আত্মীয় স্বজনের সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছিল। বিরোধ মেটাতে বিকেলে নিজ বাড়ির সামনে সালিস বৈঠক ডাকা হয়। সালিস চলার সময় মন্টু, মামুন, সুমন, আজিম নামে প্রতিপক্ষের সদস্যরা দা ও হাঁসুয়া নিয়ে হামলায় চালায়। তাদের অস্ত্রের কোপে ঘটনাস্থলেই টিংকুর মৃত্যু হয়।

সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আজিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে হত্যায় জড়িত থাকার অপরাধে আজিম ও আলো নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আরও যারা জড়িত তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। নিহতের পরিবার হত্যা মামলা দায়ের করবে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।