ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ভ্রমণে গিয়ে ‘খিঁচুনিতে’ মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জুন ২২, ২০২৪
বান্দরবানে ভ্রমণে গিয়ে ‘খিঁচুনিতে’ মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু ইফতেখারুল আহম্মেদ আবিদ

বান্দরবান: বান্দরবানের আলীকদমে ভ্রমণে আসা ইফতেখারুল আহম্মেদ আবিদ (২১) নামে এক মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২১ জুন) রাত ১টার দিকে আলীকদম উপজেলার মারাইংতং পাহাড়ে ক্যাম্পিং করতে গিয়ে খিঁচুনি উঠে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

আবিদ টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার গান্ধিনা এলাকার মো. হেলাল উদ্দীনের ছেলে। তিনি বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।  

মৃত আবিদের বন্ধু নাফিজ হাসান জানান, ঈদুল আজহার ছুটি উপলক্ষে টাঙ্গাইলের কালিহাতী থেকে ১২ জন বন্ধু বান্দরবানের মারাইংতং পাহাড়ে ক্যাম্পিং করতে আসেন। সবকিছু ভালোই ছিল, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাদের মধ্যে আবিদের খিঁচুনি ওঠে। সবাই মিলে রাত ১টার দিকে তাকে পাহাড় থেকে নামিয়ে পার্শ্ববর্তী উপজেলার লামা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. জুনাইয়েদ বলেন, রাত দেড়টার দিকে আবিদ নামে এক পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয়েছিল, তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।  

এ ব্যাপারে বান্দরবানের লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম শেখ জানান, খিঁচুনি উঠে মেডিকেল শিক্ষার্থী আবিদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জেনেছি। তবে পুলিশ বিষয়টি তদন্ত করছে। বর্তমানে আবিদের মরদেহ লামা থানায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।