ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ আটক ৬

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে অঅটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

আটকরা হলেন- নান্নু সরদার (৫৩), মো. রাজু আহমেদ (৫০), মো. হানিফ (৫০), মো. হুমায়ুন (৪১), মো. তাহিরুল (৩৮) ও মো. রেজাউল করিম (৩২)।

অভিযানে তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২টি বাটযুক্ত লম্বা ছুরি, ১টি কুড়াল, ১টি চাপাতি উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ জুন) দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার (২৩ জুন) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন ধরে রাজধানীর যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে চুরি ও ডাকাতি করে আসছিল।  

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে। সে সঙ্গে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।