ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

জুরাইনে চাঁদাবাজি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
জুরাইনে চাঁদাবাজি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪

ঢাকা: রাজধানীর কদমতলির জুরাইনে চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতাসহ চার জন আহত হয়েছেন।

বুধবার (২৬জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জুরাইন বউবাজার পারভীন ক্লিনিকের সামনে এই ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- মো. জসিম (৪০) তানসেন মাতবর (৪০), জাহাঙ্গির আলম মিন্টু (৪৮) ও মো. তুষার (৩০)।

আহতদের অভিযোগ, বেশ কয়েকদিন ধরে এলাকার মাজারসহ বিভিন্ন প্রতিষ্ঠানে একটি গ্রুপ চাঁদাবাজি করছিল। তাদের বিভিন্নভাবে বাধা দেওয়া হয়। এরই জেরে জুরাইন বউবাজার এলাকায় এলাকার যুবলীগের নেতা সোহেল, বাতেন, শামীম, সেলিমসহ আরও অনেকেই দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এতে তারা চারজন আহত হন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, জুরাইন থেকে ছুরিকাঘাতে চারজন আহত হাসপাতালে আসছে। এরমধ্যে তারসেনের পিঠে কয়েকটি, জসিমের পেটের বাম পাশে একটি ও বাকি দুজনের শরীরের কয়েক জায়গায় আঘাত রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

এদিকে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, জুরাইন বউবাজার এলাকায় একটি মারামারির সংবাদ পাওয়া গেছে। সেখানে পুলিশ গিয়ে কাউকে পায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।