ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় তিশা ট্রান্সপোর্টের বাস চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
কুমিল্লায় তিশা ট্রান্সপোর্টের বাস চুরি

কুমিল্লা: কুমিল্লার লাকসাম থেকে ঢাকা রুটে চলাচলকারী তিশা ট্রান্সপোর্ট এক্সক্লুসিভের একটি বাস চুরি হয়েছে। গাড়িটি নোয়াখালীর দিকে নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) ভোরে নাঙ্গলকোট উপজেলার লোটাস চত্বর থেকে বাসটি চুরি হয়।

তিশা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি জামাল হোসেন বলেন, তিশা ট্রান্সপোর্ট এক্সক্লুসিভের (ঢাকা-মেট্রো-ব-১৫-৭১৮৩) বাসটির মালিক হাবিবুর রহমান ঢাকায় থাকেন। আমি বাসটি পরিচালনা করি। চালক বৃহস্পতিবার নাঙ্গলকোটের লোটাস চত্বরে বাসটি পার্কিং করে রাখেন। সেখান থেকে ভোর সাড়ে ৪টার দিকে বাসটি চুরি হয়।  

তিনি বলেন, স্ট্যান্ডে থাকা একটি ছেলে চুরির বিষয়টি দেখতে পায়। খবর পেয়ে সকালে আমরা নাঙ্গলকোট থানায় গিয়েছি। কিন্তু থানার ওসি কোনো মামলা বা অভিযোগ নেননি। লোক মারফত জানতে পেরেছি বাসটি নোয়াখালীর দিকে নিয়ে গেছে চোর চক্র।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, মামলা বা অভিযোগ নেওয়ার চাইতে বাসটি খুঁজে বের করা জরুরি। খবর পাওয়ার পর পুলিশ ফোর্স পাঠিয়েছি। সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে বাসটি খুঁজে বের করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।