ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট দেশ হবে বাংলাদেশ: জনপ্রশাসনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট দেশ হবে বাংলাদেশ: জনপ্রশাসনমন্ত্রী বক্তব্য দিচ্ছেন জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন

ফরিদপুর: জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনগণের সেবক হয়ে গণমানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করতে চাই। আমাদের লক্ষ্য হচ্ছে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করা।

আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই এই দেশকে উন্নত সমৃদ্ধ স্মার্ট দেশ হিসেবে গঠন করা হবে।

শুক্রবার (৫ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাদিরদী বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সংক্ষিপ্ত মতবিনিময়কালে এ কথা বলেন মন্ত্রী।  

জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন এলাকাবাসীর উদ্দেশে বলেন, আপনারা প্রতিবারই আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করেন। আওয়ামী লীগের শক্ত ঘাঁটি ফরিদপুর এলাকা। এই এলাকার উন্নয়নের জন্য সবকিছুই করা হবে। আপনাদের এলাকায় যে প্রতিনিধিত্ব করছেন তিনি একজন গর্বিত নেতা। আমরা সেই রহমান ভাইকে অনুসরণ করে রাজনীতি করি। তার বক্তব্য শুনে আমরা উজ্জীবিত হই। আমাদের প্রশাসনের সবসময় আপনাদের সেবা দেওয়ার জন্য পাশে আছে।

এর আগে জনপ্রশাসনমন্ত্রী ঢাকা-যশোর মহাসড়কের মধুখালী উপজেলার মাঝকান্দি মোড়ে পৌঁছালে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি। পরে বোয়ালমারীর কাদিরদী বাজারে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় যোগ দেন দুই মন্ত্রী।  

মতবিনিময় সভায় সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান জাতীয় চার নেতার মুক্তিযুদ্ধকালীন ভূমিকা তুলে ধরে তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

সভায় সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় অন্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার, জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকুল, মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গার ইউএনও, বোয়ালমারী উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ শাফিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।