ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২৪
মিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঢাকা: রাজধানীর মিরপুরে সড়ক দুর্ঘটনায় বিল্লাল হোসেন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তবে কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা জানাতে পারেননি স্বজনরা।

রোববার (৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে তার স্ত্রী বানু আক্তার জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লায়। স্বামী-স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকেন মিরপুর-১ গোদারাঘাট এলাকায়। তার স্বামী বিল্লাল মিরপুর-১ এ একটি পোশাক তৈরি কারখানায় সুইপারের কাজ করেন। সকাল ৮টার দিকে বাসা থেকে বের হয়েছিলেন তিনি। বাসায় ফেরার কথা ছিল সন্ধ্যায়। তবে বিকেল ৩টার দিকে বিল্লালের ফোন থেকে তাকে কল করে এক ব্যক্তি জানান, মিরপুর-১ এ একটি পোশাক তৈরির কারখানার সামনে মোটরসাইকেল ধাক্কা দিয়েছে তাকে, গুরুতর অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পরে স্ত্রীসহ স্বজনরা সোহরাওয়ার্দী হাসপাতালে গিয়ে তাকে দেখতে পান। তবে অবস্থার অবনতি দেখে সেখানকার চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২৪
এজেডএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।