ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ কিশোর নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ কিশোর নিহত

সিলেট: সিলেটের জকিগঞ্জে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রলির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের দুই আরোহী কিশোর নিহত হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরেক কিশোর।

মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কে কালিগঞ্জ বাল্লাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলো, সিলেটের কানাইঘাট উপজেলা তিন নম্বর দিঘীরপার পূর্ব ইউনিয়নের দর্পনগর পূ্র্ব খরচটি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (১৬) ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের এবাদুর রাহমানের ছেলে মারজান আহমদ (১৬)। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সৌরভ নামের আরেক কিশোর। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ঘটনার সময় একটি মোটরসাইকেলে তিন কিশোর জকিগঞ্জ থেকে কানাইঘাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে আসামাত্র মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রলিতে (ট্রাক্টর) সজোরে ধাক্কা লেগে তিন কিশোর ছিটকে পড়ে এবং মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই জাহাঙ্গীর ও মারজানের মৃত্যু হয়।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় দুই কিশোর নিহতের খবর পেয়েছি। হতাহতদের বাড়ি কানাইঘাটে। নিহত দুইজনের মরদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত আরেক কিশোরকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৪৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।