ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

সাভারে মহাসড়কে ৫ কিলোমিটার যানজট

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
সাভারে মহাসড়কে ৫ কিলোমিটার যানজট

সাভার (ঢাকা): কারফিউ শিথিল হওয়ার পরপরই সাভারে গাড়ি চলাচল শুরু হয়েছে, বেড়েছে যানবাহনের চাপ। এতে একটি মহাসড়কে প্রায় ৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

তবে যানজট নিরসনে সড়কে দেখা মেলেনি কোনো ট্র্যাফিক পুলিশ।

বুধবার (২৪ জুলাই) দুপুর ১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল থেকে শ্রীপুর পর্যন্ত ঢাকামুখী লেনে এই যানজট লক্ষ্য করা গেছে। সড়কে দূরপাল্লার বাস, ট্রাক, পিকআপভ্যানসহ সিটি সার্ভিসের বাসগুলো চলাচল করতে দেখা গেছে।

সাভার পরিবহনের চালক আশরাফুল বলেন, সড়কে যানবাহনের প্রচুর চাপ। ৫ মিনিটের সড়ক পারি দিতে সময় লাগছে প্রায় ৩০ মিনিট। শ্রীপুর থেকে বাইপাইল পৌঁছতে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে।

শ্যামলী পরিবহনের যাত্রী মানিক মিয়া বলেন, আমি জরুরি কাজে নাটোর থেকে ঢাকার পথে রওনা করেছিলাম। সারা রাস্তায় ফাঁকা ছিল। কিন্তু নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর থেকে বাইপাইল পর্যন্ত সড়কে তীব্র যানজট ছিল। প্রায় ৫ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়েছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আইয়ুব আলী বলেন, কিছুক্ষণ আগেও আমরা টহল দিয়েছি কিন্তু যানজট দেখিনি। তবে মাঝে মধ্যে ধীরগতির সৃষ্টি হচ্ছে। এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ চলায় মহাসড়কটি একটু সরু হয়েছে। এ জন্য এমন ধীরগতির সৃষ্টি হচ্ছে। তবে আমরা ধীরগতি নিরসনে কাজ করছি।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।