ঢাকা, শনিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৩ আগস্ট ২০২৪, ২৭ মহররম ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ছবি: প্রতীকী

ঢাকা: নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পাওনা টাকাকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।  

নিহত জিয়া হাওলাদার (৩০) স্থানীয় টাউজার তৈরি কারখানার মালিক।

চাপাতির আঘাতে তার মাথা প্রায় দুই ভাগ হয়ে গেছে বলে জানা গেছে।

শুক্রবার (২ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে সাইনবোর্ড বটতলা এলাকার নাজু মার্কেটের পাশে চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

তাকে হাসপাতালে নিয়ে আসা বন্ধু ও প্রত্যক্ষদর্শী রাজিবুল ইসলাম জানান, সন্ধ্যায় জিয়া তাকে ফোন কল দেন চা পান করতে দোকানে আসার জন্য। পরে তিনি দোকানে গেলে দুজন মিলে চা পান করে ওই দোকানে বসেই মোবাইল ফোনে লুডু খেলছিলেন। তখন পার্শ্ববর্তী মাহমুদপুরের হিজবুল্লাহ নামে এক ব্যক্তি ওই দোকানে আসেন। তিনি জিয়ার পরিচিত। তখন কিছু না বলে হিজবুল্লাহ চলে যান। এর আনুমানিক ৩০ মিনিট পর একজনকে সঙ্গে নিয়ে ও একটি বাজারের ব্যাগ নিয়ে আবার ওই চায়ের দোকানে আসেন তিনি। এসেই তিনি ব্যাগ থেকে চাপাতি বের করে জিয়ার মাথায় এলোপাতাড়ি আঘাত করতে থাকেন।  

বন্ধু রাজিবুলসহ আশপাশে থাকা লোকজন ফেরানোর আগেই কয়েকটি আঘাত করে ফেলায় মাটিতে লুটিয়ে পড়েন জিয়া। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বন্ধু রাজিবুল ইসলাম জানান, হিজবুল্লা নামে ওই ব্যক্তির সঙ্গে টাকা-পয়সা দেনা-পাওনার একটি কথা শুনেছিলেন তিনি। সেই লেনদেনের জের ধরেই হিজবুল্লাহ এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।  

আরেক বন্ধু আবু বক্কর সিদ্দিক জানান, জিয়ার বাবার নাম মৃত আলী হোসেন হাওলাদার। বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার দাইমদ্দিন হাজিকান্দি গ্রামে। বর্তমানে সাইনবোর্ড বটতলা এলাকায় ১ ছেলে ও ২ মেয়েসহ পরিবার নিয়ে থাকেন। সেখানে তার নিজস্ব টাউজার কারখানা রয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে তার মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।