ঢাকা, শনিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৩ আগস্ট ২০২৪, ২৭ মহররম ১৪৪৬

জাতীয়

সাজেক-লংগদুর সঙ্গে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
সাজেক-লংগদুর সঙ্গে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটি: টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে খাগড়াছড়ির দীঘিনালা-রাঙামাটির লংগদু সড়কের হেড কোয়ার্টার এলাকায় সড়ক ডুবে যাওয়ায়  সাজেক ও লংগদুর সঙ্গে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। ডুবে গেছে মেরুং বাজারও।

মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদা বেগম লাকি বলেন, বিকেল থেকে মাইনি নদীর পানি বাড়তে শুরু করেছে। রাস্তাঘাট ডুবে যাচ্ছে। এর মধ্যে মেরুং হেড কোয়ার্টার এলাকায় সড়ক ডুবে যাওয়ায় লংগদুর সঙ্গে খাগড়াছড়িসহ সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ আছে।

এছাড়া খাগড়াছড়ি-সাজেক সড়কের কবাখালিতে সড়ক ডুবে যাওয়ায় রাঙামাটির সাজেকের সঙ্গে খাগড়াছড়ির সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ধর্মজ্যোতি চাকমা বলেন, পাহাড়ি ঢলে খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ইউনিয়ন ও কবাখালি ইউনিয়নে ২৫ গ্রাম প্লাবিত হয়েছে। টানা বর্ষণের কারণে মাইনি নদীর পানি বেড়ে বন্যার সৃষ্টি হয়েছে। সবাইকে আশ্রয়কেন্দ্রে যাওয়ার অনুরোধ করছি।

বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার বলেন, উপজেলার বাঘাইহাট বাজার ডুবে যাওয়ায় সাজেকের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।