ঢাকা, শনিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৩ আগস্ট ২০২৪, ২৭ মহররম ১৪৪৬

জাতীয়

বেগমগঞ্জে বাসের ধাক্কায় মা-ছেলেসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
বেগমগঞ্জে বাসের ধাক্কায় মা-ছেলেসহ নিহত ৩

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বেপরোয়া গতির বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার আরোহী মা-ছেলেসহ তিনজনে নিহত হয়েছেন।

শনিবার (৩ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের দুর্গাপুর ইউনিয়নের দোকান ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    

নিহতরা হলেন- দুর্গাপুর ইউনিয়নের ছাদু বেপারী বাড়ির সিএনজি চালক জসিম উদ্দিন (৫৫) ও তার মা তাহেরা বেগম (৭৫) এবং তার জেঠাতো ভাই সলিমুল্লার স্ত্রী কহিনুর বেগম (৪৫)। একই পরিবারের তিনজনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায় নেমে এসেছে।

স্থানীয়রা জানায়, সকালে ফেনী স্টার লাইন পরিবহনের বেপরোয়া গতির একটি বাস লক্ষীপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে মধ্যে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের দুর্গাপুর ইউনিয়নের দোকানঘর এলাকায় পৌঁছলে সড়কের একপাশ সরু থাকায় বাসটি উল্টো পথে ঢুকে পড়ে। এসময় সিএনজি চালিত অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয় বাসটি। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই সিএনজি চালক ছেলে-মা ও তার জেঠাতো ভাইয়ের স্ত্রী ঘটনাস্থলেই মারা যান।  

বাসের যাত্রী মোমিত জানান, বাসটি মাত্র নয় মিনিটে দাগনভূঞা থেকে বেগমগঞ্জের দোকান ঘর আসে। বাসটির চালক বেপরোয়া গতিতে চালাতে থাকে। এসময় বাসে থাকা একাধিক যাত্রী তাকে আস্তে গাড়ি চালাতে বললেও তিনি কারো কথায় শুনেনি।  

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর পরই বাস চালক পালিয়ে গেলেও বাস ও সিএনজি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।