ঢাকা, শনিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৩ আগস্ট ২০২৪, ২৭ মহররম ১৪৪৬

জাতীয়

সন্তানদের পাশে দাঁড়ানোর আহ্বান অভিভাবকদের 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
সন্তানদের পাশে দাঁড়ানোর আহ্বান অভিভাবকদের 

ঢাকা: দেশের শিক্ষার্থী বা ছাত্ররা আগামীতে যে কর্মসূচি দেবে সেগুলোতে অভিভাবকদের তাদের সন্তানদের পাশে দাঁড়ানোর আহ্বান।  

শনিবার (০৩ আগস্ট) রাজধানীর শাহবাগে সকালে সন্তানের পাশে অভিভাবক ব্যানারে, ‘মৃত্যু এত সহজ কেন, অধিকার চাইলে আমাদের সন্তানকে হত্যা করা হবে কেন’ এই প্রতিবাদে অভিভাবকদের সমাবেশ থেকে এ আহ্বান জানানো হয়।

 

সমাবেশ সঞ্চালনা করেন অভিভাবক রাখাল জাহান।  

রাখাল জাহান বলেন, প্রধানমন্ত্রী, আপনি সরে যান আমাদের সন্তানেরা দেশ চালাতে পারবে। আমাদের সন্তানরা বিকেলে শহীদ মিনারে কর্মসূচি দিয়েছে, আমরা সন্তানদের সঙ্গে সেখানে থাকবো। আগামীকালও থেকে ছাত্ররা যে কর্মসূচি দেবে, সেখানেও আমরা থাকবো। আমরা আজকের এই কর্মসূচি থেকে সারা দেশের অভিভাবকদের আহ্বান জানাতে চাই, আমাদের সন্তান বা শিক্ষার্থীরা যেখানে যে কর্মসূচি দেবে, আপনারা সেখানে তাদের পাশে দাঁড়াবেন।

অভিভাবকরা বলেন, আমরা সমবেত হয়েছি সন্তানদের জীবন বাঁচানোর জন্য। যে যেখানে আছি আমরা সন্তানদের পাশে থাকবো।  

অভিভাবক নাসিম আহমেদ বলেন, তারুণ্য কী করতে পারে সেটা তারা দেখিয়ে দিয়েছে। এই তারুণ্যের ওপর যেভাবে গুলি করা হয়েছে সেটা দেখে আমরা ঘরে বসে থাকতে পারি নাই। আমরা কোনো রাজনৈতিক দলের পক্ষে নয়, সন্তানদের পাশে দাঁড়ানোর জন্য তাদের নিরাপত্তা দিতে এখানে দাঁড়িয়েছি৷ 

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
জিসিজি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।