ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় সংঘর্ষ-গুলি, যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
আশুলিয়ায় সংঘর্ষ-গুলি, যুবক নিহত

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় আন্দোলনকারীদের সঙ্গে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতের পিঠে গুলির চিহ্ন রয়েছে।

সোমবার (৪ আগস্ট) বিকেল তিনটার দিকে এ খবর নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহমেদুল হক তিতাস।

বাংলানিউজকে তিনি বলেন, গুলিবিদ্ধ অবস্থায় আশুলিয়ার বাইপাইল থেকে আনুমানিক ৩০ বছর বয়সী একজনকে নিয়ে আসেন কয়েকজন যুবক। নিহতকে হাসপাতালে রেখে তারা চলে যান। নিহত ওই যুবককে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর এলাকায় জমায়েত হতে থাকেন শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা বাইপাইল এলাকায় এসে ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুর করে। পরবর্তীতে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঘটনাস্থলে গিয়ে ধাওয়া দেয়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। বিস্ফোরণ হয় ককটেল, ছোড়া হয় গুলি।

আন্দোলনকারীদের একজন গুলিবিদ্ধ হলে তাকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নিলে ফেরত দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। পরে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ বলেন, নিহত যুবকের ব্যাপারে আমাদের কাছে কোনো তথ্য নেই। আমরা থানা থেকে বের হতে পারিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।