ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইলে সব রকম সহিংসতা রুখবে সমন্বয়করা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
টাঙ্গাইলে সব রকম সহিংসতা রুখবে সমন্বয়করা

টাঙ্গাইল: চারিদিকে গুজবে ছেয়ে গেছে। দেশের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক উসকানি, হামলা এবং লুটতরাজের ঘটনা ঘটেছে।

ছাত্রসমাজ হামলা রুখতে সর্বদা সচেষ্ট। সকল প্রকার সহিংসতা রুখতে টাঙ্গাইলের সবাইকে সঙ্গে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাওয়ার ঘোষণা দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা। দেশের সংস্কার কাজে সবার ভূমিকা রাখা জরুরি বলেও জানান সমন্বয়করা।  

মঙ্গলবার (৬ আগস্ট) সন্ধ্যায় টাঙ্গাইল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে বক্তারা এ কথা বলেন।

এতে উপস্থিত ছিলেন- বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল নুর তুষার, কামরুল ইসলাম, আল আমিন, ফাতেমা রহমান বীথি, ইফফাত রাইসা নূহা, মাহতাব হাসান আল আমিন সিয়াম, হামিদুর রহমান, শেখ ফরাশ, মুনসুর হেলাল, মনিরুল ইসলাম, প্রেমা সরকার প্রমুখ।

বক্তারা বলেন, আমরা শুরুতেই আমাদের শহীদ ভাইদের স্মরণ করতে চাই যাদের ত্যাগ এনে দিয়েছে আমাদের স্বাধীনতা। সোমবার টাঙ্গাইলে আমাদের ভাই মারুফসহ আরও যারা শহীদ হয়েছেন তাদের প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা। আমরা দেশকে স্বাধীন করেছি। আমরা জানি স্বাধীনতা অর্জন করার চেয়ে রক্ষা করা বেশি কঠিন।

বক্তারা আরও বলেন, ইতোমধ্যে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান উপদেষ্টা করে ছাত্র নাগরিক অভ্যুত্থানের অন্তর্বর্তী সরকার গঠন করার প্রস্তাব দেওয়া হয়েছে। গণঅভ্যুত্থানের পর মঙ্গলবার দুপুরে ফ্যাসিস্ট হাসিনার সংসদ বিলুপ্ত করা হয়েছে। ছাত্র-জনতার দেওয়া রূপরেখার ভিত্তিতে যেহেতু অন্তর্বর্তী সরকার গঠিত হবে তাই আমরা সবাই এই সরকারের প্রতি আস্থা রাখবো। আশা করবো আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে তাদের গঠনমূলক ভূমিকা থাকবে।

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।