ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

ভেদরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
ভেদরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা ফারুক মোল্লা

শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় ফারুক মোল্লা (৪৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার ছোট ভাই ফরহাদ মোল্লাকেও (৩৫) কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

বুধবার (৭ আগস্ট) রাতে উপজেলার সখিপুর থানার চরকুমারিয়া ইউনিয়নের গনি মোল্লার কান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে দেশীয় অস্ত্র নিয়ে চরকুমারিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক মোল্লার বসতবাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। তারা বাড়িতে ঢুকে ফারুক মোল্লা ও তার ছোট ভাই ফরহাদ মোল্লাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় পরিবারের লোকজন এগিয়ে এলে তাদেরও মারধর করা হয়। পরে দুর্বৃত্তরা তাদের ১২টি বসতঘরে আগুন দিয়ে চলে যায়। স্বজনরা ফারুক মোল্লা ও ফরহাদ মোল্লাকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ফারুক মোল্লাকে মৃত ঘোষণা করেন। ফরহাদ মোল্লাকে উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আনিকা বলেন, স্বজনরা তাদের গুরুতর আহত অবস্থায় নিয়ে এসেছিল। ফারুকের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই ও স্থানীয় ইউপি সদস্য সিরাজ মোল্লা বলেন, আমরা রাজনীতি করার সময় কারো কোনো ক্ষতি করিনি। কিন্তু বিএনপি-জামায়াতের লোক আমার ভাইকে মেরে ফেললো। সম্রাট, অশ্রু, অনিক ওরা আমার ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। আমার আরেক ভাইয়ের অবস্থাও খুব খারাপ, মনে হয় সেও বাঁচবে না। ওরা আমাদের বাড়িঘর সব জ্বালাই দিয়েছে। আমরা এর বিচার চাই।

এ ব্যাপারে অভিযুক্তদের বক্তব্যের জন্য বারবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

এ ব্যাপারে সখিপুর থানার ওসি মাসুদুর রহমান বলেন, বর্তমানে আমরা কর্মবিরতিতে আছি।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।