ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

জাতীয়

আশুলিয়া থানায় পুলিশ সদস্যদের ফুল দিয়ে স্বাগত জানালেন শিক্ষার্থীরা

অতিথি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
আশুলিয়া থানায় পুলিশ সদস্যদের ফুল দিয়ে স্বাগত জানালেন শিক্ষার্থীরা

সাভার (ঢাকা): বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সহিংসতার ঘটনার পর থেকেই সরকারি ভবনে হামলার পাশাপাশি দেশের বিভিন্ন থানা জ্বলিয়ে দেওয়া হয়। আশুলিয়া থানাতেও হামলা করে আগুন জ্বালিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা।

এর পর থেকে বন্ধ ছিল থানার সমস্ত কার্যক্রম। তবে শিক্ষার্থীদের সহযোগিতায় সহিংসতার ৫ দিন পর আবারও আশুলিয়া থানার কার্যক্রম শুরু হয়েছে।  

শনিবার (১০ই আগস্ট) বিকেল ৪ টার দিকে আশুলিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্যান্য পুলিশ সদস্যরা কার্যক্রম শুরু করেন।  

এসময় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয়রা উপস্থিত পুলিশ সদস্যদের ফুল দিয়ে স্বাগত জানান। এর আগে সকাল থেকে থানা প্রাঙ্গণ নিজ উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্ন করে রাখেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ স্থানীয়রা।  

এসময় শিক্ষার্থীরা জানান, তারা পুলিশের সহযোগী স্বেচ্ছাসেবক হয়ে কাজ করবেন। আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও স্বাভাবিক রাখতে সবসময় পুলিশের পাশে থাকার আশ্বাস দিয়েছেন শিক্ষার্থীরা। এছাড়া তারা বলেন, নতুন বাংলাদেশ গড়ে তুলতে কোন ধরনের ঘুষ, চাঁদাবাজি করতে দেওয়া হবে না। ছাত্র-জনতা সব ধরনের অসংগতি রুখে দেবে।  

এসময় আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ বাংলানিউজকে বলেন, আমরা সবসময় জনগণের নিরাপত্তা দিয়েছি। আমরা ছাত্র ও জনগণের সহযোগিতায় আবারও থানার কার্যক্রম শুরু করেছি। আমরা ছাত্র ও জনগণের সহযোগিতা চাই। তাদের সহযোগিতায় দেশে শান্তি ও শৃঙ্খলা ফিরিয়ে আনব।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।