ঢাকা, রবিবার, ২৭ শ্রাবণ ১৪৩১, ১১ আগস্ট ২০২৪, ০৫ সফর ১৪৪৬

জাতীয়

মাগুরা প্রেসক্লাবের সভাপতি সাইদুর, সম্পাদক শফিকুল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
মাগুরা প্রেসক্লাবের সভাপতি সাইদুর, সম্পাদক শফিকুল 

মাগুরা: প্রবীণ সাংবাদিক দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার অধ্যাপক সাইদুর রহমানকে সভাপতি ও এনটিভির স্টাফ রিপোর্টার শফিকুল ইসলাম শফিককে সাধারণ সম্পাদক করে মাগুরা প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  

শনিবার (১০ আগস্ট) সন্ধ্যায় মাগুরা প্রেসক্লাব মিলনায়তনে পূর্ববর্তী কমিটির সিনিয়র সাংবাদিক খান শরাফত হোসেনের সভাপতিত্বে সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমেদ খানের পরিচালনায় এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

 

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি শামীম আহমেদ খান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট অমিত মিত্র, নির্বাহী সদস্য খান শরাফত হোসেন, অ্যাডভোকেট আরজু সিদ্দিকী, ওয়ালিয়ার রহমান,এম এ হাকিম, তারিকুল আনোয়ার তরুণ, লিটন ঘোষ, অলোক বোস ও সঞ্জয় রায় চৌধুরী।  

সভায় অনতিবিলম্বে নতুন সদস্য সংগ্রহ শেষে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।  

১৯৯৯ সালের পর থেকে মাগুরা প্রেসক্লাবে নতুন সদস্য না করায় দীর্ঘদিন একটি অচল অবস্থা চলছিল। নবনির্বাচিত কমিটির মাধ্যমে সেই অচলাবস্থার নিরসন হবে ও মাগুরায় সুস্থ ধারার সাংবাদিকতার বিকাশ হবে বলে মনে করছেন স্থানীয় সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।