ঢাকা, রবিবার, ২৭ শ্রাবণ ১৪৩১, ১১ আগস্ট ২০২৪, ০৫ সফর ১৪৪৬

জাতীয়

কারও কাছে অস্ত্র থাকলে জমা দেওয়ার আহ্বান সেনাবাহিনীর   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
কারও কাছে অস্ত্র থাকলে জমা দেওয়ার আহ্বান সেনাবাহিনীর
  

হবিগঞ্জ: বিভিন্ন থানা থেকে পুলিশের অস্ত্র খোয়া গেছে উল্লেখ করে কারও কাছে কোনো অস্ত্র থাকলে তা ফেরত দেওয়ার আহ্বান জানিয়েছে সেনাবাহিনী।
 
সেনাবাহিনীর ক্যাপ্টেন নিয়ামুল হক রোববার (১০ আগস্ট) আজমিরীগঞ্জে বিশেষ আইনশৃঙ্খলা সভায় বক্তব্য রাখতে গিয়ে এ আহ্বান জানান।

 

আজমিরীঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল ভৌমিক এ সভায় সভাপতিত্ব করেছেন।
 
ক্যাপ্টেন নিয়ামুল বলেন, বিভিন্ন থানা থেকে অস্ত্র খোয়া গেছে। আমার আহ্বান থাকবে- কারও কাছে কোনো অস্ত্র থাকলে নিজ দায়িত্বে সেনাবাহিনীর ক্যাম্পে জমা দিন। কিছুদিনের মধ্যেই সেনাবাহিনী অস্ত্র উদ্ধারে অভিযানে যাবে। তখন কারও কাছে অস্ত্র পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
এখন কোনো ব্যক্তি নিজ দায়িত্বে অস্ত্র এনে জমা দিলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে না বলেও সেনাবাহিনীর এ কর্মকর্তা জানান।
 
তিনি আরও বলেন, কোথাও লুটপাট-চাঁদাবাজি করলে অপরাধীকে কঠোর হস্তে দমন করা হবে। সেনাবাহিনী সবার সহযোগিতা নিয়ে সুন্দর পরিবেশ ফিরিয়ে আনতে চায়।
 
সভায় আরও বক্তব্য দেন- আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুজিবুল ইসলাম।
উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান, যুগ্ম আহ্বায়ক সামছুল আলম, মোশাররফ হোসেন বাবুল, কতুব উদ্দিন, ইসমাইল হোসেন সরশ, মাসুদ পারভেজ, মোহন মিয়া, গোলাম মোস্তফা মধু, সদস্য শিরুল আমীন চৌধুরী, ডা. সফিক, পৌর বিএনপির আহ্বায়ক জনফুল মিয়া, যুগ্ম আহ্বায়ক খালেদুর রশীদ ঝলক, আজমিরীগঞ্জ উপজেলা জামায়াতের আমির শোয়েব পাশা, নায়েবে আমির আব্দুল হাই ও উপজেলা শিবির সভাপতি মামুন মিয়াসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এসআই
 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।