ঢাকা, সোমবার, ২৭ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

জাতীয়

ব্যাংকে টাকা পৌঁছে দিল সেনাবাহিনী, লুট হওয়া অস্ত্র উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
ব্যাংকে টাকা পৌঁছে দিল সেনাবাহিনী, লুট হওয়া অস্ত্র উদ্ধার

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সোনালী ব্যাংকের সাতটি ও বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে ব্যাংক এশিয়ার একটি শাখায় রেমিট্যান্সের সাড়ে ১২ কোটি টাকা নিরাপদে পৌঁছে দিয়েছে সেনাবাহিনী।  

এছাড়া বেগমগঞ্জ, চাটখিল ও সোনাইমুড়ী থানা থেকে লুট হওয়া বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার (১১ আগস্ট) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সেনাবাহিনীর নোয়াখালী ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট কর্নেল আশরাফ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, জেলার সোনাইমুড়ী থানা থেকে লুণ্ঠিত ১৪টি রাবার বুলেট, দুটি টিয়ারশেল, এক রাউন্ড রাইফেলের বুলেট উদ্ধার করা হয়েছে। চাটখিল এলাকা থেকে একটি এসএমজি, একটি শর্টগান, একটি টিয়ারশেল, ৩৪ রাউন্ড গুলি, ১৩ রাউন্ড রাবার বুলেট, একটি ম্যাগজিন, এক জোড়া হ্যান্ডকাপ, সোনাইমুড়ী এলাকা থেকে একটি দোনলা বন্দুক, একটি চায়না রাইফেল ও সাত রাউন্ড রাবার বুলেট উদ্ধার করা হয়েছে।

এদিকে কোম্পানীগঞ্জের সোনালী ব্যাংকের সাতটি শাখায় রেমিট্যান্সের সাড়ে ১০ কোটি ও চৌমুহনীর ব্যাংক এশিয়ার একটি শাখায় দুই কোটি টাকা নিরাপদে পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়া শিক্ষার্থী ও টহল দলের সহায়তায় তিন থানা এলাকায় বিপুল আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।