ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

পুলিশের ঊর্ধ্বতন ১০ কর্মকর্তার বদলি-পদায়ন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
পুলিশের ঊর্ধ্বতন ১০ কর্মকর্তার বদলি-পদায়ন

ঢাকা: বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন ১০ কর্মকর্তাকে বদলি-পদায়ন করা হয়েছে। এর মধ্যে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান মোহাম্মদ আলী মিয়াকে সরিয়ে পুলিশ অধিদপ্তরে সংযুক্ত করা হয়েছে।

 

বদলি-পদায়ন হওয়া কর্মকর্তাদের মধ্যে দুই অতিরিক্ত আইজি, এক ডিআইজি ও সাত অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন।

মঙ্গলবার (১৩ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব মো. মাহাবুর রহমান শেখের সই করা এক আদেশে তাদের বদলি-পদায়ন করা হয়।  

পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত আইজি মো. তওফিক মাহবুব চৌধুরীকে ঢাকার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের অতিরিক্ত আইজি করা হয়েছে। সিআইডি প্রধান ও অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়াকে পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত আইজি হিসেবে সংযুক্ত করা হয়েছে।  

পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেনকে খাগড়াছড়ির এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টারের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত ডিআইজি এ এফ এম আনজুমান কালামকে অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।

সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. কামরুল আহসানকে পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং অতিরিক্ত ডিআইজি ও চট্টগ্রামের আরআরএফের  কমান্ড্যান্ট শাহজাদা মো. আসাদুজ্জামানকে পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি ও খুলনা-৩ এপিবিএন এর অধিনায়ক মো. মাসুদ করিম ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার ও ডিআইজি হাসান মো. শওকত আলী ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার হয়েছেন।  

অতিরিক্ত ডিআইজি ও সিলেট-৭ এপিবিএন অধিনায়ক খো. ফরিদুল ইসলাম ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম-পুলিশ কমিশনার এবং সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশীদ ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এসজেএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।