ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
বগুড়ায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় বাবর আলী (৫০) নামে এক ব্যবসায়িকে গলা কেটে হত্যা করা হয়েছে।  

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

 

এর আগে সোমবার (১২ আগস্ট) রাতের কোনো এক সময় শহরের ফুলবাড়ি বারুনীমেলার ব্রিজের ওপর এ হত্যার ঘটনা ঘটে৷

নিহত বাবর আলী বগুড়া পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের আকাশতারা এলাকার বাসিন্দা। তিনি পেশায় মুদি দোকানি।

বেলাল নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, সকালে আমি হাঁটতে বের হয়েছিলাম। ব্রিজের ওপর গেলে গলা কাটা মরদেহটি  দেখতে পাই। পরে খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নিহতের মেয়ে বিনা বলেন, আমার বাবার আকাশতারা এলাকায় মুদি দোকান রয়েছে৷ রাতে দোকান থেকে বাড়িতে ফেয়ার পথে বাড়ির সামনে থেকে তাকে ১০/১৫ জন তুলে নিয়ে যায়৷ তাদের বেশিরভাগেরই মুখ ঢাকা ছিল। পরে জানতে পারি, আমার বাবাকে গলা কেটে হত্যা করে মরদেহ ব্রিজের ওপর ফেলে তারা পালিয়ে গেছে। আমার বাবার সঙ্গে পূর্ব শত্রুতা ছিল। তবে তাদের নাম আমি জানি না।

বগুড়ার নারুলি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাজ্জাদ বলেন, পূর্ব শত্রুতার জেরে বাড়ির সামনে থেকে বাবর নামে ওই ব্যবসায়ীকে একদল দুর্বৃত্ত তুলে নিয়ে গলা কেটে হত্যা করে৷ এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
কেইউএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।