ঢাকা, বুধবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

জাতীয়

রাজধানীর গেন্ডারিয়ায় গুলিতে নিহত বিএনপি কর্মী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
রাজধানীর গেন্ডারিয়ায় গুলিতে নিহত বিএনপি কর্মী

ঢাকা: রাজধানীর গেন্ডারিয়ায় বসুবাজার লেনে দুর্বৃত্তদের গুলিতে আনিছ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ হওয়ার পর আনিছকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সোয়া ৬টায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই মো. নাদিম জানান, তাদের বাসা নারিন্দা গুরুদাস সরকার লেন এলাকায়। বাবার নাম মো. শহিদ। আনিছ বায়তুল মোকাররম এলাকায় আংটি-পাথর ও আতরের ব্যবসা করতেন। বিএনপির কর্মী ছিলেন।

তিনি বলেন, বিকেলে জানতে পারি বসুবাজার লেনে কে বা কারা আনিছকে গুলি করেছে। পথচারীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেছে। পরে হাসপাতালে এসে আনিছের মরদেহ দেখতে পাই। তবে কারা আনিছকে গুলি করেছে তা জানতে পারি নাই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত ব্যক্তির মাথায় একটি ও পেটে দুটি গুলির চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।