ঢাকা, বুধবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

জাতীয়

মেঘনা মোহনায় নৌকা ডুবে নববধূসহ নিখোঁজ ২, উদ্ধার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
মেঘনা মোহনায় নৌকা ডুবে নববধূসহ নিখোঁজ ২, উদ্ধার ৪

চাঁদপুর: চাঁদপুরের পদ্মা-মেঘনা ও ডাকাতিয়া নদীর মোহনায় ভ্রমণে নেমে ঘূর্ণাবর্তে নৌকা ডুবে মাঝিসহ ছয়জন নিখোঁজ হয়েছেন। এর মধ্যে ৪ জনকে উদ্ধার হলেও নিখোঁজ রয়েছেন উম্মে হানিয়া ফাহিমা (২১) নামে নববধূ ও তার আত্মীয় সেতু (৩০)।

মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যায় শহরের পুরাণ বাজার থেকে নৌকা করে বড় স্টেশন মোলহেডে আসার সময় তারা দুর্ঘটনার কবলে পড়েন।

উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন, নববধূ ফাহিমার স্বামী কোরিয়া প্রবাসী নাঈম খান (৩৫), তার বন্ধু মো. মাজহারুল (৩৩), আত্মীয়  মুনিয়া (২৬) ও নৌকার মাঝি।

নৌকা থাকা সেতু ছাড়া বাকিদের বাড়ি জেলার মতলব দক্ষিণ উপজেলার পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের চরমুকন্দির বাসিন্দা। সেতু চাঁদপুর শহরের নাজির পাড়ার বাসিন্দা।

উদ্ধার হওয়া প্রবাসী নাঈম, তার বন্ধু মো. মাজহারুল, আত্মীয়  মুনিয়া চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন তারা আশঙ্কামুক্ত।

নাঈমের বাবা জাহাঙ্গীর আলম খান বলেন, দুই মাস আগে তার ছেলে প্রবাস থেকে এসে বিয়ে করেন। তারা নৌকা ভাড়া নিয়ে ঘুরতে বেরিয়েছিল। এর মধ্যেই দুর্ঘটনার শিকার হয়। সাজানো সংসার শেষ হয়ে গেলো বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, ওই নৌকায় মাঝিসহ ছয়জন ছিলেন। এর মধ্যে দুইজন নিখোঁজ এবং চারজনকে উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারে কোস্টগার্ড চেষ্টা অব্যাহত রেখেছে।

কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের পেটি অফিসার এম. শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে রাত ৮টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত আমাদের ডুবুরি দল মেঘনায় মোহনায় উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। নববধূসহ এখনো দু'জন নিখোঁজ রয়েছে।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।