ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

শ্যামনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু, সহোদরের অবস্থা সংকটাপন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
শ্যামনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু, সহোদরের অবস্থা সংকটাপন্ন প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে পানিতে ডুবে সুফিয়ান (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। একই সঙ্গে ডুবে যাওয়া তার সহোদর আরাফাতের (৫) অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

 

শুক্রবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের পূর্ব কাশিমাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পূর্ব কাশিমাড়ী গ্রামের সোহাগ হোসেনের ছেলে সুফিয়ান ও আরাফাত খেলতে খেলতে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। এ সময় তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন এবং আরাফাতকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সুফিয়ানের মা রাশিদা বেগম বলেন, সকালে আমার দুই ছেলে খেলতে খেলতে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। আমি দৌড়ে পুকুরে নেমে পড়ি কিন্তু অনেক দূর চলে যাওয়ায় আমি খুঁজে পাচ্ছিলাম না এবং চিৎকার করে লোকজন ডাকি। তখন কয়েকজন এসে আমার বাচ্চাদের উদ্ধার করেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকির হোসেন বলেন, শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই সুফিয়ানের মৃত্যু হয়েছে। আরাফাতের অবস্থাও সংকটাপন্ন। তাকে সাতক্ষীরা মেডিকেলে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।