ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৭ আগস্ট ২০২৪, ১১ সফর ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৩

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
কুমিল্লায় প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৩

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় একটি বীমা কোম্পানির ২ কর্মকর্তা ও চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এছাড়া চালকের স্ত্রী গুরুতর আহত হন।

শনিবার (১৭ আগস্ট) দুপুর ২টায় মহাসড়কের চান্দিনা উপজেলার মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনে এ ঘটনা ঘটে।  

ঢাকা থেকে কক্সবাজারগামী ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। প্রাইভেটকারটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়।  

ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির কুমিল্লা অঞ্চলের ডিএমডি মো. জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনায় কোম্পানির কর্মকর্তা মুজাম্মেল হোসেন (৪৬), শাখাওয়াত (৪০), প্রাইভেটকার চালক হোসেন (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন।

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান, প্রাইভেটকারটি মাধাইয়ার নাওতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ওই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। চালকের স্ত্রী গুরুতর আহত হন। তাকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।