ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন

ফরিদপুর: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যমে হামলা-ভাঙচুরের ঘটনায় ফরিদপুরে মানববন্ধন করেছেন জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা।  

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে এবং মাহাবুবুল ইসলাম পিকুলের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক প্রবীর কান্তি বালা পান্না, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল, সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, বাংলা ভিশন টিভি ও নয়াদিগন্তের প্রতিনিধি হারুন আনসারী, দৈনিক বাংলার প্রতিনিধি মাহাবুব হোসেন পিয়াল, এনটিভি প্রতিনিধি সঞ্জিব দাস ও ফরিদপুর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সমন্বয়ক আবরার নাদিম ইতু প্রমুখ।  

এ সময় নিউজটোয়েন্টিফোর টিভির ফরিদপুর প্রতিনিধি খায়রুজ্জামান সোহাগ, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের প্রতিনিধি হারুন-অর-রশীদ, দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি মো. নুর ইসলাম, সালথা-নগরকান্দার প্রতিনিধি নুরুল ইসলাম নাহিদসহ ফরিদপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

মানববন্ধনে বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমেপ্লেক্সে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এখন তো আওয়ামী লীগ বা বিএনপি সরকার ক্ষমতায় নেই! তাহলে কারা দেশের শীর্ষ প্রতিষ্ঠান কালের কণ্ঠসহ এসব মিডিয়া গ্রুপে নজীরবিহীন হামলা চালালো? আমাদের ধারণা, বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারকে বিতর্কিত করতে একটি সন্ত্রাসী মহল এই হামলা চালিয়েছে। তাই এই সরকারকেই খুঁজে বের করতে হবে এ হামলায় কারা জড়িত। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সেসহ সারা দেশে গণমাধ্যমকর্মীদের ওপর হামলায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাই।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ