ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ একাধিক গণমাধ্যমে হামলায় ডিএসইসি’র নিন্দা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ একাধিক গণমাধ্যমে হামলায় ডিএসইসি’র নিন্দা

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সসহ দেশের বিভিন্ন গণমাধ্যম প্রতিষ্ঠান ও গণমাধ্যম কর্মীদের ওপর হামলার নিন্দা জানিয়েছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ডিএসইসি’র সভাপতি মুক্তাদির অনিক ও সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান এ নিন্দা জানান।

ডিএসইসি নেতারা বলেন, রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। কমপ্লেক্সটিতে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজটোয়েন্টিফোর ডটকম, নিউজটোয়েন্টিফোর টিভি, টি-স্পোর্টস ও ক্যাপিটাল এফএম রেডিও’র অফিস রয়েছে।

এর আগেও দুর্বৃত্তরা ডিবিসি ও এটিএন নিউজসহ কয়েকটি গণমাধ্যমে হামলা চালিয়েছিল। সেই সঙ্গে আমাদের সংবাদকর্মীরা হামলার শিকার হয়। এ ছাড়া সময় টিভি বন্ধ ঘোষণায়ও উদ্বিগ্ন ডিএসইসি।

ডিএসইসি আরও বলেন, এ ধরনের হামলা গণমাধ্যম ও মুক্ত সাংবাদিকতার জন্য হুমকি। অবিলম্বে সব হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। সংগঠনের দপ্তর সম্পাদক জাফরুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।