ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

মাদারীপুর এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
মাদারীপুর এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়েতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মো. হাসিবুর রহমান মোল্লা নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় মো. মাসুদ নামে আরেক যুবক গুরুতর আহত হন।

পরে তাকে ঢাকায় নেওয়ার পথে তারও মৃত্যু হয়।  

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে এক্সপ্রেসওয়ের পাঁচ্চর গোলচত্বর সংলগ্ন সড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাসিবুর রহমান মাদারীপুরের ডাসার উপজেলার মাইজপাড়া এলাকার মিন্টু মোল্লার ছেলে। তিনি কালকিনির ড. আব্দুস সোবহান গোলাপ পলিটেকনিক ইন্সটিটিউটের ইলেক্ট্রিক্যাল বিষয়ের শিক্ষার্থী। অপরদিকে নিহত মো. মাসুদ একই এলাকার মো. সাকিব হোসেনের ছেলে।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, এক্সপ্রেসওয়ের পাঁচ্চর গোলচত্বর সংলগ্ন বাখরেরকান্দি এলাকার ভাঙ্গামুখী লেনে অজ্ঞাত এক গাড়ি পেছন থেকে ধাক্কা দিলে সড়কের ওপর ছিটকে পড়ে মোটরসাইকেলটি। পরে ঘটনাস্থলেই হাসিবুরের মৃত্যু হয়। খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। এবং আহত মো. মাসুদকে দ্রুত শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়ার সময় তিনিও মারা যান।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন এবং রাতে ঢাকা নেওয়ার পথে আহত অপর যুবকেরও মৃত্যু হয়। তারা উভয়ই মাদারীপুরের ডাসার এলাকার বাসিন্দা। কোনো গাড়ি তাদের চাপা দিয়েছে তা শনাক্ত করা যায়নি।  

বাংলাদেশ সময়: ০৯০১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।