ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

কাভার্ডভ্যান উল্টে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
কাভার্ডভ্যান উল্টে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনার কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে সোনারগাঁয়ের মেঘনা সেতু পর্যন্ত চট্টগ্রাম মুখী লেনে প্রায় সাড়ে ১৫ কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

বুধবার (২১ আগস্ট) দুপুর ১২ টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত এই যানজট অব্যাহত ছিল ।

তবে ধীরে ধীরে যানজট পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসছে। যানজটে ভোগান্তিতে পড়েছেন যানবাহন চালক ও যাত্রীরা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, তীব্র যানজটের কারণে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন নারী ও বৃদ্ধরা। সেই সঙ্গে গতকাল রাত থেকে মুষলধারে বৃষ্টি হওয়ার কারণে এই ভোগান্তি আরও বেড়েছে। বৃষ্টিতে ভিজেই গন্তব্যস্থলে যাওয়ার জন্য যাত্রীদের দীর্ঘক্ষণ যাবত মহাসড়কে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। অনেক যাত্রীকে পায়ে হেঁটেই গন্তব্যস্থলে যেতে দেখা গেছে।  

মনির হোসেন নামের এক চাকরিজীবী বলেন, কাঁচপুরে যাওয়ার উদ্দেশ্যে শিমরাইল মোড়ে এসেছিলাম। মহাসড়কে এসে দেখি তীব্র যানজট। তাই পায়ে হেঁটেই অফিসে যাচ্ছি।

শামীম মিয়া নামের এক বাসচালক বলেন, প্রায় এক ঘণ্টা যাবৎ শিমরাইল মোড়েই অবস্থান করছি। বাস একটুও সামনে দিয়ে এগুচ্ছে না। কখন নাগাদ এই যানজট কমবে কি জানি।  

এ বিষয়ে শিমরাইল হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম শরফুদ্দীন জানিয়েছেন, আজ ভোরে সোনারগাঁয়ের লাঙলবন্দ অংশে একটি কাভার্ডভ্যান উল্টে যাওয়ার ফলে এই যানজট সৃষ্টি হয়েছে। এখন সেই কাভার্ডভ্যান সরিয়ে ফেলা হয়েছে। আর যানজট থাকবে না।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এমআরপি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।