ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে সালমান এফ রহমানের সহচর সাইদুরের গ্রেপ্তার দাবি

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
নরসিংদীতে সালমান এফ রহমানের সহচর সাইদুরের গ্রেপ্তার দাবি

নরসিংদী: নরসিংদীতে সাবেক প্রধানমন্ত্রীর শিল্প ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের সহচর সাইদুর রহমান রাসেলের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধনে সাইদুর রহমান রাসেলের বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনকে বাধাগ্রস্ত করতে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনকে অর্থ জোগান দেওয়ার অভিযোগ আনা হয়।

বুধবার (২১ আগস্ট) দুপুরে নরসিংদী প্রেসক্লাবের সামনে  সচেতন নাগরিক সমাজ এর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

নরসিংদী জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক সাইদুর রহমান জেলার রায়পুরা উপজেলার চর মরজাল গ্রামের বজলুর রহমানের ছেলে। সাইদুর, শেখ হাসিনার শিল্প ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে নরসিংদী জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদকের পদ হাতিয়ে নেয়। এরপর থেকে শুরু করেন বিভিন্ন অপকর্ম। তিনি আওয়ামী লীগ সরকারের শাসনামলে দলের নাম ভাঙিয়ে দীর্ঘ ১৫ বছর ধরে চাঁদাবাজি, ভূমিদখল, ভাঙচুর, লুটপাটসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছেন। তার  অপকর্ম হাত থেকে সাধারণ মানুষ পর্যন্ত রেহাই পাইনি। বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র জনতার বিজয় হওয়ার পর থেকে তিনি আত্মগোপনে চলে গেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন সচেতন নাগরিক সমাজের পক্ষে মো. সুজন, মো. দ্বীপ, মো. তৌহিদ ও মো. রায়হান।

মানববন্ধনে বক্তারা বলেন, সাইদুর ছাত্র জনতার আন্দোলনকে বাধাগ্রস্ত করতে অর্থ সহায়তা করেছে। সে সালমান এফ রহমানের প্রভাব কাটিয়ে এলাকায় বিভিন্ন অপকর্ম করেছে। অতিদ্রুত সাইদুর রহমানকে গ্রেপ্তার করে আইনে আওতায় এনে তার সব অপকর্মের বিচার করতে হবে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।